পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব ও ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাবের মধ্যকার ম্যাচ দিয়ে শেষ হলো ‘বাফুফে অ-১৬ ফুটবল লীগ ২০২৩-২৪’। এবারের মৌসুমের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ওয়ারী ক্লাব এবং রানার্সআপ হয়েছে ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব৷

আজ লীগের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিলো পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব ও ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব। ম্যাচের প্রথমার্ধের দুইদলের কেউই গোল করতে না পারলে প্রথমার্ধের খেলা গোলশূন্য ড্র হয়। দ্বিতীয়ার্ধের ৫৯ মিনিটে ম্যাচের ডেডলক ভাঙ্গে পিডাব্লিউডি স্পোর্টস ক্লাবের অমিত। মিনিট দুয়েকের ব্যবধানে আবারো ফকিরেরপুলের জাল বল পাঠায় পিডাব্লিউডি। এবার পিডাব্লিউডি স্পোর্টস ক্লাবের হয়ে গোল করেন জিসান।

ম্যাচ ৭৪ মিনিটে ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাবের হয়ে একমাত্র গোলটি করেন জিসান। রেগুলেশনের বাকি সময়ে আর কোনো গোল না হলে ২-১ গোলের ব্যবধানে জয় পায় পিডাব্লিউডি।

এবারের লীগে চ্যাম্পিয়ন হয়েছে ওয়ারী ক্লাব এবং রানার্সআপ হয়েছে ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব। লীগের ফেয়ার প্লে এওয়ার্ড পেয়েছে উত্তরা ফুটবল ক্লাব। এছাড়া ৪ গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার পেয়েছে ওয়ারী ক্লাবের মিনারুল ইসলাম। এছাড়া টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় হয়েছে পিডাব্লিউডি স্পোর্টস ক্লাবের ফারহান আহমেদ হৃদয়।

Previous articleডিসিপ্লিনারি কমিটির এক সভায় ৭ লাখ টাকা জরিমানা!
Next articleসাবেক নারী ফুটবলারের অকাল মৃত্যু!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here