বাফুফে অ-১৮ ফুটবল লিগের দ্বিতীয় রাউন্ডে এসেও জয়ের ধারা অব্যাহত রাখলো ঢাকা আবাহনী লিমিটেড। তবে দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেয়েছে বসুন্ধরা কিংস! এছাড়া ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে শেখ রাসেল ও পুলিশ এফসি। আর দিনের শেষ ম্যাচে জয় তুলে নিয়েছে রহমতগঞ্জ এমএফএস।

জুনিয়রদের ধানমন্ডি ডার্বিতে শেখ জামালকে ২-১ গোলে হারিয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। ম্যাচের ৮ম মিনিটেই ইয়াসিনের গোলে এগিয়ে যায় আকাশী-নীল জার্সিধারীরা। অবশ্য বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে মহীনের গোলে সমতায় ফেরে শেখ জামাল। এরপর ম্যাচ যখন ড্রয়ের দিকে এগিয়ে যাচ্ছে তখনই বাজিমাত করেন আবাহনীর নুর আলম। তার গোলেই পূর্ন তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ঢাকা আবাহনী।

এদিকে ফর্টিস এফসির কাছে ১-০ গোলে হেরে গিয়েছে লিগের অন্যতম পরাশক্তি বসুন্ধরা কিংস। শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেললেও ম্যাচের ২৮তম মিনিটে আব্দুর রহিমের গোলে পিছিয়ে পড়ে কিংস। এরপর অনেক চেষ্টা করেও ফর্টিসের রক্ষণ ভেদ করে গোলের দেখা পায়নি তারা। ফলে দ্বিতীয় ম্যাচের এসে হার নিয়েই মাঠ ছাড়ে তারা। আর বসুন্ধরা কিংসকে হারিয়ে পূর্ন তিন পয়েন্ট অর্জন করে মাঠ ছাড়ে ফর্টিস এফসি।

এদিকে দিনের শেষ ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ১-০ গোলে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে রহমতগঞ্জ এমএফএস। ম্যাচের একমাত্র গোলটি আসে প্রথমার্ধের শেষ মুহূর্তে। রহমতগঞ্জের অধিনায়ক দেলোয়ার পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নিয়ে বিরতিতে যান। দ্বিতীয়ার্ধে ম্যাচের বাকি সময় আর স্কোরলাইনে কোন পরিবর্তন না এলে পূর্ন তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে পুরান ঢাকার ক্লাবটি। এর আগে গোলশূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে শেখ রাসেল ও পুলিশ এফসি।

Previous articleমাঠ সংস্কারে নামতে যাচ্ছে বসুন্ধরা কিংস!
Next articleরবিনের জোড়া গোলে ফকিরেরপুলের জয়; ওয়ারী-ওয়ান্ডারার্স ম্যাচ ড্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here