বাফুফে অ-১৮ ফুটবল লীগ ২০২৩-২৪’- এ আজকের দিনে জয় পেয়েছে ঢাকা আবাহনী, ফর্টিস ফুটবল ক্লাব এবং বসুন্ধরা কিংস। তবে ড্র হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং মোহামেডান স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচ।

দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিলো ঢাকা আবাহনী এবং রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি অ-১৮ দল। ম্যাচটি ৪-১ গোলে জিতে নেয় ঢাকা আবাহনী। আবাহনীর হয়ে মেহেদী, সাকিব, সিফাত, রাকসাম একটি করে গোল করে। অন্যদিকে রহমতগঞ্জের একমাত্র গোল আসে রায়হানের কাছ থেকে।

দ্বিতীয় ম্যাচে মাঠে নামে ফর্টিস ফুটবল ক্লাব লিমিটেড ও বাংলাদেশ পুলিশ এফসি। ম্যাচের প্রথমে এগিয়ে গেলো শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি পুলিশ। পুলিশ এফসির গোলটি আসে ম্যাচে ১৪ মিনিটে, গোল করে সনেট শেখ। তবে ২৪ মিনিটে মংসিং মারমার গোলে সমতা পায় ফর্টিস। পরবর্তীতে ৭০ মিনিটে ফর্টিসের হয়ে জয়সূচক গোলটি করে মোহাম্মদ শান্ত। এই ম্যাচ ফর্টিস এফসির ম্যানেজার ম্যাচে দুইবার হলুদ কার্ড দেখে ডাগআউট ছাড়েন।

অন্যদিকে ড্র হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং মোহামেডান স্পোর্টিং ক্লাবের ম্যাচটি। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। দিনের শেষ ম্যাচে বড় জয় পেয়েছে বসুন্ধরা কিংস অ-১৮ দল। আজ তারা ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে মাঠে নামে। ম্যাচে ব্রাদার্সকে ৫-০ গোলে পরাজিত করে।

Previous articleকিংসকে বিদায় জানালো অস্কার
Next articleএএফসি কাপ জয়ী কোচের সঙ্গে কিংসে বিদেশি ট্রেনার ও সেট পিস কোচ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here