আগামীকাল থেকে মাঠে গড়াচ্ছে ‘প্রথম বিভাগ ফুটবল লীগ ২০২৩-২৪’। আজ বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) কর্তৃক এক সংবাদ বিজ্ঞতির মাধ্যমে এই সম্পর্কে জানানো হয়। আগামীকাল উদ্বোধনী ম্যাচে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিহাপী মোস্তফা কামাল স্টেডিয়ামে মুখোমুখি হবে উত্তর বারিধারা এবং টি এন্ড টি ক্লাব।

‘বসুন্ধরা গ্রুপ প্রথম বিভাগ ফুটবল লীগ ২০২৩-২৪’ এ অংশ নিচ্ছে মোট ১৮ টি দল। দলগুলো হলো আরামবাগ ক্রীড়া সংঘ, উত্তর বারিধারা ক্লাব, মহাখালী একাদশ, বাংলাদেশ বয়েজ ক্লাব, বাড্ডা জাগরণী সংসদ, লিটল ফ্রেন্ডস ক্লাব, সমাজ কল্যাণ পরিষদ, সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ, যাত্রাবাড়ী ক্রীড়া চক্র, টি এন্ড টি ক্লাব, স্বাধীনতা ক্রীড়া সংঘ, ইস্ট এন্ড ক্লাব, নবাবপুর ক্রীড়া চক্র, সাধারণ বীমা কর্পোরেশন, আরামবাগ ফুটবল একাডেমি, বাসাবো তরুণ সংঘ, যাত্রাবাড়ী ঝটিকা সংসদ, সিদ্দিকবাজার ঢাকা জুনিয়র স্পোর্টিং ক্লাব। তবে এবারের লীগে অংশগ্রহণ করছে না সাইফ স্পোর্টিং ক্লাব যুবদল এবং সোশ্যাল ওয়েলফেয়ার।

উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হবে সোমবার। সাড়ে ৬ টায় উত্তর বারিধারা ক্লাব এবং টি এন্ড টি ক্লাবের মধ্যকার ম্যাচ দিয়ে লীগ শুরু হবে। প্রথমদিন একটি ম্যাচ থাকলেও পরের দুইদিন মঙ্গলবার এবং বুধবার রয়েছে তিনটি করে ম্যাচ। তিনটি ম্যাচ যথাক্রমে সকাল ১১ টা, দুপুর সোয়া ১ টা এবং বিকাল সাড়ে তিনটায় মাঠে গড়াবে।

প্রথম রাউন্ডের শেষ দুইটি ম্যাচ হবে যথাক্রমে বৃহস্পতিবার ও শুক্রবার। বৃহস্পতিবার সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদের মুখোমুখি হবে যাত্রাবাড়ী জ্যোতিকা সংসদ। অন্যদিকে শুক্রবার মাঠে নামবে ঢাকা জুনিয়র স্পোর্টিং ক্লাব এবং যাত্রাবাড়ী ক্রীড়া চক্র।

Previous articleবাফুফের এজিএম থেকে আসলো যেসব সিদ্ধান্ত!
Next articleআকাশী-নীল শিবিরে নতুন স্প্যানিশ কোচ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here