বাফুফের নির্বাচন নিয়ে সর্বত্র আলোচনা কে বসছেন দেশের ফুটবলের সর্বোচ্চ চেয়ারের পদে। বাফুফের সাবেক সহ-সভাপতি তাবিথ আউয়াল ও সাইফ স্পোর্টিং ক্লাবের সাবেক চেয়ারম্যান তরফদার রুহুল আমিনের নামই সামনে এসেছে ঘুরে ফিরে।

গত সপ্তাহে ক্রীড়া সংগঠক তরফদার রুহুল আমিন বাফুফে সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন।গত এক সপ্তাহে আলোচনায় ছিল কে হবে রুহুল আমিনের প্রতিদ্বন্দ্বী। বাফুফের সাবেক সহ-সভাপতি তাবিথ আউয়াল সভাপতি পদে নির্বাচন করবেন- এমন কথা চারদিকে ছড়ালেও তিনি নিজে কখনো বলেননি। তবে তার ঘনিষ্ঠ সূত্র দাবি করে আসছিল নির্বাচনের লড়াইয়ে নামবেন তিনি।

ফুটবলাঙ্গনে জল্পনা-কল্পনা তাবিথ আউয়াল কবে ঘোষণা দিচ্ছেন নাকি নির্বাচন করছেন না? সেই জল্পনার অবসান ঘটছে। আজ বিকালে রাজধানীর এক হোটেলে তাবিথ আউয়াল সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করবেন।

সাবেক ফুটবলার তাবিথ আউয়াল ২০১২ ও ১৬ সালে বাফুফের সহ-সভাপতি ছিলেন। ২০২০ সালের নির্বাচনে চতুর্থ সহ-সভাপতি পদে মহিউদ্দিন আহমেদ মহীর সঙ্গে সমান ভোট পেয়েছিলেন। পুনঃ নির্বাচনে স্বল্প ভোটের ব্যবধানে হেরেছিলেন।

২৬ অক্টোবর বাফুফে নির্বাচন। বাফুফে সভাপতি কে হচ্ছেন এ নিয়ে ফুটবলপ্রেমীদের আগ্রহ অনেক। আগামীকালের সম্মেলনে তাবিথ বাফুফে সভাপতি পদে প্রার্থীতা ঘোষণা করতে পারেন। এরপর বাফুফে নির্বাচন নতুন মোড় নিতে পারে।

তাবিথ আউয়াল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির সদস্য। বিএনপির যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক গোলরক্ষক আমিনুল হকের সমর্থন নিয়ে সভাপতি প্রার্থিতা ঘোষণা করেছেন তরফদার রুহুল আমিন।

 

Previous articleমালদ্বীপের সাথে ড্র; ভারতই এখন বাংলাদেশের ভরসা
Next articleসভাপতি পদে লড়বেন তাবিথ আউয়াল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here