আবারো সাফের শিরোপা উঠলো বাংলাদেশের ট্রফি ক্যাবিনেটে। তবে এবারেরটা সাফের বয়সভিত্তিক টুর্ণামেন্টের ট্রফি। গত ১৮ জুন থেকে শুরু সাফ অ-২০ চ্যাম্পিয়নশীপে অংশ নিয়েছিলো বাংলাদেশ অ-২০ ফুটবল দল। টুর্ণামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে বাংলাদেশের পতাকা আরো একবার উঁচিয়ে ধরলো বাংলাদেশের যুবারা। শিরোপা জয়ের গৌরব অর্জন করে আজ ২৯ শে আগষ্ট দেশে ফিরেছে তারা।

সাফের এই বয়সভিত্তিক টুর্ণামেন্টের ফাইনালে স্বাগতিক নেপালের মুখোমুখি হয়েছিলো বাংলাদেশ। স্বাগতিকদের রীতিমতো নাস্তানাবুদ করে ছাড়ে মারুফুল হকের শিষ্যরা। ম্যাচের প্রথমার্ধের খেলা শেষে ১-০ তে এগিয়ে ছিলো বাংলাদেশ। ম্যাচের দ্বিতীয়ার্ধে নেপালের উপর আধিপত্য বিস্তার ক্রমশ বাড়াতে থাকে তারা। পরপর তিন গোল দিয়ে লিড ৩-০ তে নিয়ে যায় লাল-সবুজের প্রতিনিধিরা।

এরপর নেপাল এক গোল শোধ করলেও শেষ মুহুর্তে আরো একবার নেপালের জালে বল পাঠায় বাংলাদেশ। এতে করে ৪-১ গোলে জয়ে সাফ অ-২০ চ্যাম্পিয়নশীপে শিরোপা নিশ্চিত করে মিরাজুল- নোভারা।

সাফের শিরোপা জয়ের পরপরই খেলোয়াড় ও কোচিং স্টাফদের অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা। চ্যাম্পিয়ন হওয়ার একদিন পরই দেশে ফিরে এসেছে সাফের মুকুটধারীরা। আজ সন্ধ্যা ৭ টায় জাতীয় ক্রীড়া পরিষদের সাফজয়ী খেলোয়াড়দের সাথে ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদের সৌজন্য সাক্ষাৎ করার কথা রয়েছে।

Previous articleসাফ জয়ের পর এবার নতুন লক্ষ্য যুবাদের
Next articleসরকারি সংবর্ধনা পাচ্ছেন সাফ জয়ী যুবারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here