প্রিমিয়ার লীগে তেমন একটা ভালো সময় কাটছে না সর্বোচ্চ প্রিমিয়ার লীগ জয়ী দল ঢাকা আবাহনীর। গত দুই ম্যাচে জয়ের মুখ দেখিনি দলটি। তবে আজ চট্টগ্রাম আবাহনী বিপক্ষে অসাধারণ এক কামব্যাক ঘটনা ঘটিয়েছে আকাশী-নীলরা। আজ মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে মাঠে নামে ঢাকা আবাহনী। ম্যাচে ২-০ তে পিছিয়ে থেকেও কর্নিলিয়াস স্টুয়ার্টের একক নৈপুন্যে ৩-২ এ জয় পায় ঢাকা আবাহনী।

ম্যাচের প্রথম দুইটি গোলই করে চট্টগ্রাম আবাহনী। প্রথমটি আসে ম্যাচের প্রথমার্ধে। ২০ মিনিটের সময় ইমরান হাসান রিমনের পাস থেকে শট করে বলকে জালে পাঠান মানাফ রাব্বী। আবাহনীর গোলরক্ষক এগিয়ে এলেও তার আগেই বলের নাগাল পেয়ে যান রাব্বী। এতে সহজে গোল আদায় করে নেন তিনি। রাব্বীর গোলকে পুজি করে প্রথমার্ধের খেলা শেষ করে চট্টগ্রাম আবাহনী।

চট্টগ্রাম আবাহনী দ্বিতীয় গোলটি আসে ম্যাচের ৬৭ মিনিটে। রায়হান হাসানের লম্বা থ্রো ইন থেকে হেডে গোলটি করেন সাগর রিয়াজ। ম্যাচ যখন শেষের পথে তখনই ম্যাচে ফিরতি শুরু করে ঢাকা আবাহনী। ঢাকা আবাহনীর ম্যাচের ফেরার শুরুটা হয় ৮০ মিনিটে কর্নিলিয়াস স্টুয়ার্টের গোলের মধ্য দিয়ে। পেনাল্টি থেকে গোলটি করেন তিনি। ১০ মিনিটের ব্যবধানে আবারো গোল করেন এই ক্যারিবীয়ান স্ট্রাইকার। মিলাদ শেখ সোলায়মানির পাস থেকে বক্সের ডান দিক দিয়ে ঢুকে নিজের দ্বিতীয় গোল আদায় করেন কর্নিলিয়াস।

খেলার যোগ করা সময়ের তৃতীয় মিনিটে এসে হ্যাট্রিক পূরণ করে কর্নিলিয়াস স্টুয়ার্ট। আবাহনীর নতুন সংযোজন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার লম্বা করে বাড়ানো পাস থেকে বলকে নিয়ন্ত্রণে ডান পায়ে শট করে কর্নিলিয়াস স্টুয়ার্ট গোলটি করে। চট্টগ্রাম আবাহনীর গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা ডান দিকে পড়ে বলকে আটকানোর চেষ্টা করলেও বলের নাগাল পেতে ব্যর্থ হন। ফলে ম্যাচের ফলাফল দাঁড়ায় ৩-২ এ। এরপর পরবর্তী সময়ে আর কোনো গোল না হয়ে অসাধারণ এক ফিরে আসার গল্প লিখে ৩-২ গোলের জয় দিয়ে মাঠ ছাড়ে ঢাকা আবাহনী

Previous articleফিফার জরিমানার বিষয়ে যা বললেন সালাম মুর্শেদী
Next articleশেখ রাসেলের কাছে হেরে ব্রাদার্সের অবনমন; জিতেছে মোহামেডান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here