শেষ হওয়ার পথে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০২৩-২৪ মৌসুম। ইতিমধ্যেই চূড়ান্ত হয়ে গিয়েছে চ্যাম্পিয়ন। তাই এখন বাকি ম্যাচগুলো শুধুই আনুষ্ঠানিকতা। ১৭তম রাউন্ডে আজ মাঠে নামে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও তলানিতে থাকা রহমতগঞ্জ। বসুন্ধরা কিংসকে অবশ্য গোলশূন্য রুখে দিয়ে এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে রহমতগঞ্জ। এদিকে দিনের আরেক ম্যাচে বাংলাদেশ পুলিশ এফসিকে ২-১ গোলে হারিয়েছে ফর্টিস এফসি।

দুইদিন আগেই ফেডারেশন কাপ ফাইনাল খেলায় রহমতগঞ্জের বিপক্ষে শুরুর একাদশের অধিকাংশ ফুটবলারদের বিশ্রামে রেখে মাঠে নামে বসুন্ধরা কিংস। যার ছাপ পড়ে তাদের পারফরম্যান্সে। যদিও ফেড কাপ ফাইনালের সেরা খেলোয়াড় মিগুয়েল দামাসেনা বেশ কয়েকটি ভালো সুযোগ তৈরি করলেও গোলের দেখা পাননি।

এছাড়া মোরসালিন, গফুরভ, সজিব কিংবা জনিদের করা চেষ্টাগুলোও আলোর মুখ দেখেনি। অপরদিকে রহমতগঞ্জও বেশ কয়েকবার ভীতি ছড়িয়েছে। বোয়াটেং, মোস্তফা কিংবা স্যামুয়েলদের চেষ্টাগুলোও কিংসের জালের ঠিকানা খুঁজে পায়নি। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে দুই দল।

এদিকে দিনের আরেক ম্যাচে পুলিশ এফসিকে ২-১ গোলের হারের স্বাদ দিয়েছে ফর্টিস এফসি। ম্যাচের ২৩তম মিনিটে দুরুহ অ্যাঙ্গেল থেকে জালের ঠিকানা খুঁজে নেন পা ওমর বাবু। দ্বিতীয়ার্ধে ৫৮তম মিনিটে সৌরভের পাস থেকে বল পেয়ে বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক গোলে ব্যবধান দ্বিগুণ করেন ভ্যালেরি গ্রিসিন। আর ম্যাচের অন্তিম মুহূর্তে ইনজুরি সময়ে পেনাল্টি থেকে একটি গোল শোধ দেন পুলিশের মিডফিল্ডার মাতেও প্যালাসিওস। ফলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ফর্টিস এফসি আর পুলিশের সঙ্গী হয় হারের হতাশা।

Previous articleফিফার জরিমানার কবলে সালাম মুর্শেদী!
Next articleফিফার জরিমানার বিষয়ে যা বললেন সালাম মুর্শেদী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here