বাফুফে নির্বাচনের উত্তাপ ক্রমেই বাড়ছে। মনোনয়ন জমা দেওয়া-না দেওয়া নিয়ে চলমান আলোচনার মধ্যে নতুন করে আলোচনায় এসেছে বাফুফের বর্তমান কমিটির নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের মনোনয়ন বাতিল চেয়ে করা আবেদন!

বাফুফে নির্বাচনের তফসিল অনুযায়ী বৃহস্পতিবার ছিল মনোনয়নপত্রের ওপর আপত্তি প্রদানের দিন। ৫০টি বৈধ মনোনয়নের বিপরীতে শুধু একটি আপত্তি আবেদন পড়েছে। সদস্য পদে মনোনয়ন জমা দেওয়া মাহফুজা আক্তার কিরণের মনোনয়ন বাতিল চেয়ে নির্বাচন আপিল কমিশনের কাছে আবেদন করেছেন শরীয়তপুর জেলা ফুটবল এসোসিয়েশনের কাউন্সিলর মোজাম্মেল হক চঞ্চল।

শরীয়তপুরের এই কাউন্সিলরের অভিযোগ পাসপোর্ট ও জাতীয় পরিচয়পত্রে নাম মাহফুজা আক্তার থাকলেও মনোনয়নপত্রে মাহফুজা আক্তার কিরণ। নামের এই বৈসাদৃশ্যের জন্য তিনি কিরণের মনোনয়ন বাতিল চেয়েছেন। পাশাপাশি ফিফা ও এএফসিতে কিরণের আবেদনে শুধু মাহফুজা আক্তার লিখা – সেই প্রমাণও দিয়েছেন তিনি। তাই নির্ধারিত ৫০ হাজার টাকা ফি দিয়ে কিরণের মনোনয়ন বাতিল চেয়ে আবেদন করেছেন তিনি।

বুধবারই প্রধান নির্বাচন কমিশনার বরাবর আবেদন করেছিলেন তিনি। প্রধান নির্বাচন কমিশনার এই আবেদন পর্যালোচনা করে খারিজ করে দেন। যুক্তি হিসেবে দেখান গত নির্বাচনেও কিরণ নামটি ব্র্যাকেটে ব্যবহার হয়েছে। এতে বড় ধরনের কোনো ব্যত্যয় ঘটেনি। তবে এবার নির্বাচন আপিল কমিশনের কাছে কিরণের মনোনয়ন বাতিলের পাশাপাশি নির্বাচন কমিশনের সিদ্ধান্তের সমালোচনাও করেছেন শরীয়তপুরের কাউন্সিলর।চঞ্চল। আগামীকাল সকাল সাড়ে ১০টায় আপিল কমিশন শুনানি করে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে।

Previous articleএক মিনিটের জন্য মাঠে নামলেও ভালোভাবে খেলা লক্ষ্য কৃষ্ণার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here