গোলশূন্য শেষ হয়েছে ফেডারেশন কাপের ফাইনাল ম্যাচের প্রথমার্ধের খেলা। ম্যাচের প্রথমার্ধে বসুন্ধরা কিংস বেশ গুছানো খেলা খেলেছে। বল পজিশন ধরে রেখে মোহামেডানের রক্ষণে বেশ কয়েকবার উঠে এসেছে কিংসের খেলোয়াড়রা। অন্যদিকে মোহামেডান স্পোর্টিং ক্লাব প্রত্যাশিত খেলা খেলতে পারেনি। কিংসের রক্ষণে তেমনভাবে আক্রমণের সুযোগই পায় নি সাদা-কালোরা।

২৭ তম মিনিটে ম্যাচে এগিয়ে যাওয়ার সুযোগ আসে বসুন্ধরা কিংসের কাছে। রাকিব হোসেনের থ্রু পাসে আসা সুযোগ থেকে বক্সের ঢুকে বলে শট করেন দলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টন গোমেজ। তবে মোহামেডানের গোলরক্ষক সুজন হোসেন এগিয়ে এসে বলকে নিজের দখলে নিয়ে দলকে গোল হজমের হাত থেকে রক্ষা করেন।

৪১ মিনিটে দুর্দান্ত এক গোলের সুযোগ পেয়ে যায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। ইমানুয়েল সানডের বাড়ানো বল থেকে অন টার্গেট শট করে মোহামেডানের গোলমেশিন সোলেমান দিয়াবাতে। তবে সেখানে থাকা কিংসের ডিফেন্ডার তপু বর্মন স্লাইড করলে তার পায়ে লেগে বল সীমানা অতিক্রম করে। প্রথমার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে মাঠের ডান দিক থেকে বক্সের ভেতরে ঢুকে পড়ে কিংসের রাকিব হোসেন। তবে রাকিব বল রিলিজ করার আগেই মোহামেডানরে মিনহাজুল আবেদীন রাকিব স্লাইড ট্যাকেল করে আক্রমণকে রুখে দেন। ফলে ০-০ তে শেষ হয় ম্যাচের প্রথমভাগের খেলা।

Previous articleফাইনালে কিংস ও মোহামেডানের একাদশ
Next articleসমতায় ফেড কাপের ফাইনাল গড়িয়েছে অতিরিক্ত সময়ে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here