সবশেষ মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগের তলানির দুই দল ছিল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও ব্রাদার্স ইউনিয়ন। ১৮ ম্যাচে রহমতগঞ্জের ছিল ১৬ আর ব্রাদার্সের ছিল ৭ পয়েন্ট। অবনমিত হলেও বিশেষ বিবেচনায় এবারও খেলবে ব্রাদার্স। নতুন মৌসুমের জন্য দুই জায়ান্ট কিলার ব্রাদার্স ও রহমতগঞ্জ নিজেদের ঘর প্রায় গুছিয়ে এনেছে।

এবারের মৌসুমে রহমতগঞ্জে দেখা যাবে একঝাঁক পরিচিত মুখ। আবাহনীর ঘরের ছেলে বনে যাওয়া গোলকিপার শহীদুল আলম সোহেলের নতুন ঠিকানা হয়েছে রহমতগঞ্জ। তার সঙ্গে আবাহনী থেকে পুরান ঢাকার ক্লাবটিতে গিয়েছেন নাবিব নেওয়াজ জীবন ও মেহেদী হাসান রয়েল। তাদের সঙ্গে রহমতগঞ্জের হয়ে আরো খেলবেন রায়হান হাসান, মাহমুদুল হাসান কিরণ ও তাজ উদ্দিন।

এদিকে নতুন কার্যনির্বাহী কমিটির অধীনে নতুন মৌসুমে পুরোনো রূপে ফেরার আভাস ব্রাদার্স ইউনিয়নের। ইতিমধ্যেই বেশ কিছু তারকাকে দলে ভিড়িয়েছে তারা। গোলবারের সুরক্ষায় অভিজ্ঞ আশরাফুল রানার সঙ্গে দলটিতে যোগ দিয়েছেন পাপ্পু হোসেন, মেহেদী হাসান ও মো. ইসহাক। রক্ষণে রহমত মিয়া, সুশান্ত ত্রিপুরা, মনির আলম, আলমগীর মোল্লা ও দুখু মিয়াকে নিয়েছে গোপীবাগের ক্লাবটি।

মাঝমাঠের শক্তি বাড়াতে ব্রাদার্সে যোগ দিয়েছেন কৌশিক বড়ুয়া, মোনায়েম খান রাজু ও মোহাম্মদ আরিয়ান। এছাড়া ফরোয়ার্ড সাজ্জাদ হোসেনেরও নতুন ঠিকানা হয়েছে ব্রাদার্স ইউনিয়ন। তাদের সঙ্গে ব্রাজিলিয়ান জুলিয়ান সুজুকি ও গাম্বিয়ান মুস্তাফা দ্রামেহ ব্রাদার্সের হয়ে খেলবেন।

Previous articleবিদেশি ছাড়াই খেলবে ঢাকা আবাহনী!
Next articleচ্যালেঞ্জ লিগে প্রতিপক্ষ হিসেবে যাদের পেল বসুন্ধরা কিংস!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here