চ্যালেঞ্জ লীগের জন্য ধারে আরেক ফুটবলারকে দলে ভিড়িয়েছে বসুন্ধরা কিংস। ফর্টিস এফসির গাম্বিয়ান ফরোয়ার্ড ওমর সার কিংসের নতুন সংযোজন।

ওমর সার ২০২৩-২৪ মৌসুমে ফর্টিস এফসির হয়ে খেলেছেন। সেই মৌসুমে তিনি ১৮ ম্যাচে ৪ গোল ও ১ এসিস্ট করেছেন। মূলত রবসন চলে যাওয়ার পর নিজেদের আক্রমণ সচল রাখতে সারকে দলে নিচ্ছে বসুন্ধরা কিংস।

অন্যদিকে এএফসি চ্যালেঞ্জ লীগের জন্য  সোলেমান দিয়াবাতেকে মোহামেডান স্পোর্টিং ক্লাব থেকে ধারে নিতে চেয়েছিলো বাংলাদেশ চ্যাম্পিয়নরা। তবে শেষ মুহুর্তে এসে সেই পরিকল্পনা ভেস্তে যায়। চ্যালেঞ্জ লীগের খেলা হবে ভুটানে। মাঠ টার্ফের হওয়ার কারণে খেলোয়াড়দের ইঞ্জুরির সম্ভাবনাও থাকছে। সেই ইঞ্জুরির কারণ দেখিয়ে সোলেমান দিয়াবাতেকে ছাড়েনি মোহামেডান স্পোর্টিং ক্লাব।

সোলেমান দিয়াবাতেকে না পাওয়ায়, রবসনের নতুন চুক্তিতে না যাওয়ার কারণে আক্রমণভাগে শক্তিমত্তা কমে আসে বসুন্ধরা কিংসের। তাই প্রতিপক্ষের বিরুদ্ধে নিজেদের আক্রমণ ভাগের সক্ষমতা ঠিক রাখার জন্য ওমর সারকে দলে নিয়েছে কিংস কর্তৃপক্ষ।

এদিকে রক্ষণের শক্তি বাড়াতে ফর্টিস এফসি থেকে উজবেক ডিফেন্ডার জাসুর জুমায়েভ ও চার্লস দিদিয়েরকে লোনে দলে নিয়েছে কিংস। গত মৌসুম ফর্টিসে খেলছেন জাসুর। এর আগে উজবেকিস্তানের লিগ ও উজবেক অ-২৩ দলে খেলেছেন তিনি। আর চার্লস দিদিয়ের গত মৌসুমেও কিংসের হয়ে এএফসি কাপে খেলেছেন এরপর দ্বিতীয় লেগে বাংলাদেশ প্রিমিয়ার লিগেও খেলেছেন। এবার তাকে এএফসি চ্যালেঞ্জ লিগের জন্য আবারো দলে নিয়েছে কিংস। এছাড়া চ্যালেঞ্জ লীগের জন্য দলে রয়েছে আরো তিন বিদেশী। তারা হলেন- জারেদ খাসা, ইসাইয়া এজে ও জোনাথন ফার্নান্দেজ।

Previous articleতাবিথের বিপক্ষে কে এই সভাপতি প্রার্থী?
Next articleচমকে দিয়ে সিনিয়র সহসভাপতি পদে মনোনয়ন সংগ্রহ করলেন তরফদার রুহুল আমিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here