জয় দিয়েই বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০২৩-২৪ মৌসুম শেষ করলো বাংলাদেশ পুলিশ এফসি এবং ফর্টিস এফসি। ব্রাদার্স ইউনিয়নকে ২-০ গোলে হারিয়েছে পুলিশ। অপরদিকে চট্টগ্রাম আবাহনীকে ৩-১ গোলে হারিয়ে শীর্ষ পাঁচে থেকে লিগ শেষ করলো ফর্টিস এফসি।

এবারের লিগ থেকে একমাত্র দল হিসেবে অবনমনের কবলে পড়েছে ব্রাদার্স ইউনিয়ন। শেষ রাউন্ডে সেই ব্রাদার্সের জালেই দুই গোল দিয়েছে পুলিশ। ম্যাচের ৩২তম মিনিটে আব্দুল্লায়েভের গোলে এগিয়ে যায় তারা। এরপর দ্বিতীয়ার্ধে ৪৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন দীন ইসলাম। এরপর ম্যাচের বাকি সময় চেষ্টা করলেও কোন দলই গোলের দেখা পায়নি। ফলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে লিগ শেষ করে পুলিশ এফসি। এই জয়ে ১৮ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থেকে লিগ শেষ করলো পুলিশ এফসি। আর অবনমিত হয়ে বিসিএলে নেমে যাওয়া ব্রাদার্সের পয়েন্ট মাত্র ৭!

এদিকে দিনের আরেক ম্যাচে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে প্রথমার্ধের শেষ মিনিটে লিড পায় ফর্টিস। দলের হয়ে গোল করেন ওমর সার। এরপর ৫৮তম মিনিটে সোহানুর রহমানের গোলে সমতায় ফেরে চট্টগ্রাম আবাহনী। তবে ৭১তম মিনিটে ফর্টিসের হয়ে দ্বিতীয় গোলটি করেন ভ্যালেরি গ্রিশিন। এরপর ৮২তম মিনিটে সবুজ হোসেনের গোলে জয় নিশ্চিত করেই মাঠ ছাড়ে তারা।

এই জয়ে ১৮ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ৫ম স্থানে থেকে লিগ শেষ করলো ফর্টিস এফসি। আর সমান ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে ৭ম স্থানে থেকে লিগ শেষ করলো চট্টগ্রাম আবাহনী।

Previous articleজয় দিয়েই সমাপ্ত কিংসের মিশন; রহমতগঞ্জের কাছে জামালের হার!
Next articleঅভিজ্ঞতা অর্জনই লক্ষ্য সাবিনাদের; দলে নেই মারিয়া-কৃষ্ণা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here