কিংসের ট্রেবল জয়ের স্বপ্ন সত্যি করে অবশেষে কিংসের ডেরা ছাড়ছেন অস্কার ব্রুজন। এর মধ্য দিয়ে বসুন্ধরা কিংসের সাথে ৬ বছরের সম্পর্কে ইতি টানলেন এই স্প্যানিশ মাস্টারমাইন্ড।

দেশের ঘরোয়া ফুটবলে পদার্পণের পর এককভাবে দাপট দেখিয়ে আসছিলো বসুন্ধরা কিংস। বসুন্ধরা কিংসের আধিপত্য বিস্তারের ক্ষেত্রে যে মানুষটার অবদান বেশী তিনি হলেন দলের হেড কোচ অস্কার ব্রুজন। তার অধীনে ফেডারেশন কাপ, স্বাধীনতা কাপ এবং একের পর এক লীগ ট্রফি দিয়ে নিজেদের ক্যাবিনেট সাজাচ্ছিলো বসুন্ধরা কিংস।

ঘরোয়া লীগের সব ট্রফি জিতলেও,এতোবছর ধরে ডমিস্টিক ট্রেবল জয় অধরাই ছিলো বসুন্ধরা কিংসের কাছে।২০২২-২৩ মৌসুমে একেবারে কাছে গিয়ে ট্রেবল হাতছাড়া হয়েছিলো। তবে এবারে ২০২৩-২৪ মৌসুমে এসে সবকিছুতে এককভাবে ভাগ বসাতে থাকে বসুন্ধরা কিংস। মৌসুমের প্রথমে স্বাধীনতা কাপ জয় দিয়ে ট্রেবল জয়ের মিশন শুরু করে কিংসরা। এরপর লীগ ট্রফি ও ফেডারেশন কাপের শিরোপা দিয়ে নিজেদের ক্লাব ইতিহাসের প্রথমনারের মতো ট্রেবল জয়ের স্বাদ পায় অস্কার বাহিনী।

তবে ট্রেবল জয়ের আনন্দ শেষ না হতে হতে অমাবস্যার কালো ছায়া কিংসের বিজয় উৎসবকে গ্রাস করেছে। কিংসের ট্রেবল জয়ের পিছনের মূল কারিগর অস্কার ব্রুজন ছাড়ছেন কিংসের ডেরা। বিশ্বস্ত এক সূত্র মতে, অস্কারের কিংস ছাড়ার তথ্য আসে অফসাইডের কাছে।

ট্রেবল জয়ের পরও কেনো বসুন্ধরা কিংসকে বিদায় জানাচ্ছে অস্কার। অস্কার কি নিজেই ক্লাব ছাড়ছে? নাকি বাধ্য হয়েই তাকে তার প্রিয় ক্লাবকে বিদায় জানাতে হচ্ছে। উত্তর যদি প্রথমটা হয় তাহলে শুভ বিদায় “ম্যাজিক ম্যাস্ট্রো”। কিন্ত উত্তর যদি দ্বিতীয়টা হয় তাহলে অস্কারের বিদায়ের পিছনে যে কারণটা প্রথমে উঠে আসবে সেটি হলো অভ্যন্তরীণ মনমালিন্য। তবে কোন মনমালিন্যের জন্য ক্লাব ছাড়ছেন অস্কার?থেকে যাচ্ছে অমিমাংসিত এক প্রশ্ন।

Previous articleবাফুফের অবহেলায় ঝরে পড়ার শঙ্কায় কৃষ্ণা!
Next articleপুলিশ ছেড়ে শেখ জামালে কিওবা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here