শক্তিশালী নাসরিন স্পোর্টস একাডেমিকে রুখে দিলো আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব। আজ বুধবার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিহাপী মোস্তফা কামাল স্টেডিয়ামে দুই দল মুখোমুখি হয়েছিলো। ম্যাচে ২-১ এর লিডে বেশ ভালো খেলে যাচ্ছিলো নাসরিন স্পোর্টস একাডেমি। তবে শেষের দিকে আতাউর রহমান ভূঁইয়া সিএসসির সুরভী আকন্দ প্রীতি গোলে ম্যাচটি ২-২ গোলে ড্র হয়।

নামেভারে এবং শক্তিমত্তায় আতাউর রহমান ভূঁইয়া সিএসসি থেকে বেশ অনেকটা এগিয়ে নাসরিন স্পোর্টস একাডেমি। জাতীয় দলের বেশীরভাগ অন্তর্ভুক্তিকরণের জন্য দলটি অন্যদের থেকে আলাদা। তবে আজ মাঠে খেলায় সে প্রভাব পড়তে দেয় নি প্রতিপক্ষ আতাউর রহমানের খেলোয়াড়রা।

ম্যাচের শুরুতে লিড নিয়ে নেয় আতাউর রহমান ভূঁইয়া কলেজ। নাসরিন স্পোর্টস একাডেমির গোলরক্ষক রূপনা চাকমার ব্যর্থতার সুযোগ নিয়ে গোলটি আদায় করে নেন সুরভী আকন্দ প্রীতি। তবে লিড বেশী ধরে রাখতে পারে নি। ৫ মিনিটের মাথায় গোল করেন নাসরিন স্পোর্টস একাডেমির কৃষ্ণা রাণী সরকার। ২১ মিনিটের মাথায় লিড বাড়ায় দলটি। এবারের গোলের পিছনের কারিগর কৃষ্ণা। কৃষ্ণার থ্রু পাস থেকে আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাবের রক্ষণ জাল ভেদ করে ডান পায়ের শটে গোল করেন দলের অধিনায়ক সাবিনা খাতুন। সাবিনার গোলে ফলাফল দাঁড়ায় ২-১ এ।

২-১ ব্যবধান ধরে রেখে বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরেও সমতা তালে লড়াই যায় করে উভয়ে। জয়ের প্রায় মুখেই চলে এসেছিলো নাসরিন স্পোর্টস একাডেমি। তবে নাসরিন স্পোর্টস একাডেমিকে জয়ের স্বাদ এবং পূর্ণ তিন পয়েন্ট থেকে অভুক্ত রেখে দেন সুরভী আকন্দ প্রীতি । ম্যাচের ৮৫ মিনিটের সময় শাহিদা আক্তার রিপার পাস থেকে রূপনার চাকমার মাথার উপর দিয়ে বল তুলে দিয়ে গোল করে সুরভী আকন্দ প্রীতি। প্রীতির গোলে ম্যাচে সমতা ফিরে পায় আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব। ফলে শেষ পর্যন্ত ম্যাচটি ২-২ গোলে ড্র হয়।

এছাড়া দিনের আরেক ম্যাচে মুখোমুখি হয়েছিলো সিরাজ স্মৃতি সংসদ এবং উত্তরা ফুটবল ক্লাব। ম্যাচে ৭-০ গোলের বড় জয় পায় সিরাজ স্মৃতি সংসদ। সিরাজ স্মৃতি সংসদের হয়ে ম্যাচে আল্পি আক্তার হ্যাট্রিক পূরণ করেন, এছাড়া থুইনুই মারমা ২ টি গোল এবং ক্রানচুনিং মারমা ও নুসরাত জাহান মিতু একটি করে গোল করেন।

Previous articleবাফুফে’র গ্রাউরুটস্ দিবস পালন
Next articleএশিয়ার মঞ্চে বাংলাদেশের প্রতিনিধি হচ্ছে কে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here