ঘরোয়া ফুটবলের ২০২৪-২৫ মৌসুমেও ঢাকা আবাহনীর হয়ে খেলার কথা ছিল বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়ার। কিন্তু দলবদলের শেষ মুহূর্ত পর্যন্ত আর্থিক বনিবনা না হওয়ায় জামালকে নিবন্ধন করায়নি আবাহনী। জামালের সঙ্গে কথা পাকা করে শেষ মুহূর্তে না করায় ক্লাবশূন্য থাকেন তিনি। তবে দুঃসময়ে জামালের পাশে দাঁড়িয়েছে ব্রাদার্স ইউনিয়ন।

আবাহনীর হয়ে নিবন্ধিত না হওয়ায় ফ্রি এজেন্ট ছিলেন জামাল। তবে সবকিছু চূড়ান্ত করেও শেষ মুহূর্তে এসে মানা করায় বাফুফের কাছে আবাহনীর বিরুদ্ধে অভিযোগও করেন তিনি। সবকিছুর পরও যেকোনো মূল্যে খেলতে চেয়েছেন তিনি। আর এমন অবস্থায় বাংলাদেশ অধিনায়ককে দলে নিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। আজ (২৬ সেপ্টেম্বর) ক্লাবটির খেলোয়াড়দের সঙ্গে কর্মকর্তাদের মতবিনিময় সভায় জামালকে জার্সি তুলে দেওয়া হয়েছে। তবে দলবদলের সময় ইতিমধ্যেই শেষ হয়ে যাওয়ায় মৌসুমের প্রথম পর্বে তাকে পাচ্ছে না গোপীবাগের ক্লাবটি।

ব্রাদার্স ইউনিয়নের ম্যানেজার আমের খান এবং জামাল ভূঁইয়া দুইজনই বাফুফের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির কাছে আবেদন করেছেন। তাদের চাওয়া প্রথম লেগেই খেলার অনুমতি পাবেন জামাল। তবে তা হওয়ার সম্ভাবনা নেই। বাফুফের কম্পিটিশন এর জাবের বিন তাহের আনসারি বলেছেন, ‘বাইলজের বাইরে যাওয়ার সুযোগ নেই। সে ক্ষেত্রে আমি বলব, প্রথম পর্বে খেলার সুযোগ নেই।’

বাফুফে থেকে সমাধান না পেলে ফিফার কাছে অভিযোগ করার হুমকি দিয়েছেন জামাল ভূঁইয়া। এবার দেখা যাক জামালের বিষয়ে কেমন সিদ্ধান্ত আসে।

Previous articleঅনুশীলনে আবাহনী;লড়াইয়ের প্রত্যয় ম্যানেজার রুপুর
Next articleভিয়েতনামের বিপক্ষে মাঠে নামছে মিরাজুল-মঈনরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here