সাফ নারী চ্যাম্পিয়নশিপ খেলতে নেপালের রাজধানী কাঠমান্ডুতে বাংলাদেশ দল।  সকাল ১০ টায় কাঠমান্ডুর উদ্দেশে রওনা হয়েছিল সাবিনারা। বিমানবন্দরে বাংলাদেশ দলকে অভ্যর্থনা জানায় নেপাল ফুটবল অ্যাসোসিয়েশন। বাংলাদেশের প্রতিনিধি দলের সবার গলায় উত্তরীয় পড়িয়ে দেওয়া হয়।

২৩ সদস্যের সাফ স্কোয়াডের মধ্যে চার জন ছিলেন এইচএসসি পরীক্ষার্থী। চার জনের মধ্যে আফিদা খন্দকার (৪.৩) ও শাহেদা আক্তার রিপা পাশ করেছেন। দুজনেই বিকেএসপি কলেজ থেকে মানবিক বিভাগে উত্তীর্ণ হয়েছেন। দুই তারকা ফুটবলার তহুরা খাতুন ( ২ বিষয়) ও শামসুন্নাহার জুনিয়র এক বিষয়ে অনুত্তীর্ণ হয়েছেন।

রিপা ফল শুনে নেপাল থেকে ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আল্লাহর কাছে হাজারো শুকরিয়া। নেপালে এসেই আমার রেজাল্টের খবর জানতে পারলাম। আজ বিকেএসপি থেকে এইচএসসি পরীক্ষায় ৩.৭৫ পেয়ে উর্ত্তীর্ণ হয়েছি। ক্লাস সিক্স থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত বিকেএসপিতে ছিলাম। আমার দীর্ঘ ৭ বছরের বিকেএসপি জীবন এখানেই শেষ হলো। বিকেএসপি আমাকে অনেক কিছু দিয়েছে। যার ক্রেডিট আমার সকল শ্রদ্ধেয় কোচ, শিক্ষক, বন্ধু-বান্ধবী, সিনিয়র, টিমমেট ও আমার শুভাকাঙ্ক্ষী- সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার ক্ষুদ্র ক্ষুদ্র ভালোবাসা, সহযোগিতা, মানসিক সাপোর্ট না পেলে হয়তো আজকের রিপা হতে পারতাম না। দোয়া করবেন আমার জন্য।’

বাংলাদেশ দলের আজ মাঠের অনুশীলন নেই। কাঠমান্ডুর আবহাওয়া স্বাভাবিক রয়েছে। হোটেলেই রিকভারি সেশন করছেন তারা।

 

Previous articleসাফে নিজেদের সেরাটা দিতে চায় সাবিনারা!
Next articleসিনিয়র সহ-সভাপতি পদে মনোনয়ন জমা দিয়েছেন রুহুল আমিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here