আগামী ৬ ই জুন ফিফা বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বের ম্যাচে মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। ঘরের মাঠ কিংস অ্যারেনাতে বাংলাদেশ দলের প্রতিপক্ষ শক্তিশালী অস্ট্রেলিয়া। আসন্ন এই ম্যাচকে সামনে রেখে ইতিমধ্যেই ম্যাচের টিকেট বিক্রয় শুরু হয়েছে।

বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার ম্যাচের টিকেট পাওয়া অনলাইন মাধ্যমে পকেট এ্যাপে। এই ম্যাচে তিন ক্যাটাগরির টিকেট রয়েছে। টিকেটের সর্বনিম্ন মূল্য ৩০০ টাকা এবং সর্বোচ্চ মূল্য ৮০০। কিংস অ্যারেনার ইস্টার্ন গ্যালারির টিকেট বিক্রি হচ্ছে ৩০০ টাকা করে। ইস্টার্ন গ্যালারির পরেই রয়েছে নর্দান গ্যালারি। এই গ্যালারির টিকেট গুলো বিক্রি করা হচ্ছে ৫০০ টাকায়। এছাড়া রয়েছে ভিআইপি গ্যালারিও। যেটা মূলত পরিচিত ওয়েস্টার্ন গ্যালারি নামে। এই ভিআইপি গ্যালারির প্রতিটি টিকেট মূল্য নির্ধারণ করা হয়েছে ৮০০ টাকা।

আগামী ৬ ই জুন বিকাল ৪ঃ৪৫ মিনিটে সাকারুজদের মুখোমুখি হবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। প্রথম লেগে অস্ট্রেলিয়ার কাছে ৭-০ তে পরাজিত হয়েছিলো হ্যাভিয়ার ক্যাবররার শিষ্যরা। তাই এই ম্যাচেও প্রত্যাশার পরিমাণটা খুবই নগন্য। কিছু না হারানোর এই ম্যাচে পাওয়ার আছে অনেক কিছু। যদি অস্ট্রেলিয়ার সাথে ভালো লড়াই দেখাতে পারে তবে ভক্তদের প্রত্যাশা পূরণে সফল হবে বাংলাদেশ দল।

Previous articleফেসবুকে পোস্ট করায় কৃষ্ণাকে শোকজ করবে বাফুফে
Next articleজাতীয় দলের ক্যাম্পে ফুটবলাররা; ভালো খেলার প্রত্যাশা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here