দেশের চলমান পরিস্থিতিরতে প্রিমিয়ার লিগের ১০ ক্লাবের মধ্যে ৮টি ক্লাবের প্রতিনিধিরা সোমবার মোহামেডান ক্লাবে সভা করেছে। আবাহনী, মোহামেডান, ব্রাদার্স, ফরটিস, রহমতগঞ্জ, পুলিশ এফসির পাশাপাশি ছিলেন ফকিরেরপুল এবং ওয়ান্ডারার্স প্রতিনিধিরাও। বসুন্ধরা কিংস এবং চট্টগ্রাম আবাহনীর কেউ উপস্থিত ছিলেন না। সভায় এই মৌসুমে ঢাকার বাইরে ম্যাচ না খেলার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলো।

ক্লাবগুলো আগামী দুই একদিনের মধ্যে প্রফেশনাল লিগ ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ইমরুল হাসানের সঙ্গে বসবে। তারপর তারা বাফুফেকে চিঠি দিয়ে তাদের সিদ্ধান্তগুলো উপস্থাপন করবে। সভাসূত্রে জানা গেছে, ক্লাবগুলোর পাঁচ দফা দাবিগুলো হলো – পরবর্তী মৌসুমে ২ জন বিদেশি ফুটবলার খেলানো, ঢাকা বা আশপাশের জেলায় ভেন্যু নির্ধারণ, মাঠের ব্যবস্থাপনা ফেডারেশনকে করতে হবে, লিগ কমিটিতে ক্লাব প্রতিনিধি রাখতে হবে, প্রাইজমানি/ পার্টিসিপেশন মানি বাকি না রাখা।

গত কয়েক মৌসুম ধরে ক্লাবগুলো অংশগ্রহণ ফি পায় না। তারা বকেয়া পরিশোধের জন্যও বাফুফেকে অনুরোধ করবে। ঘরোয়া ফুটবল নিয়ে বাইলজ সংশোধনের ক্ষেত্রে ক্লাব প্রতিনিধিদের উপস্থিতি নিশ্চিত করার বিষয়েও জোর দেওয়া হয়েছে এই আলোচনা সভায়।

Previous articleভারতকে হারিয়ে যুব সাফের ফাইনালে বাংলাদেশ!
Next articleভারতকে হারিয়ে জয় দেশবাসীকে উৎসর্গ করেছেন আসিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here