ভারত ম্যাচে লাল কার্ড দেখে মালদ্বীপের বিপক্ষে আজকের ম্যাচ থাকছেন না ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ। এছাড়া প্রথম দুই ম্যাচে দুটি হলুদ কার্ড দেখায় ম্যাচটি উইঙ্গার রাকিব হোসেনকেও পাবে না বাংলাদেশ দল। তাই শুরুর একাদশে দুটি পরিবর্তন নিশ্চিতই। সেই দুই খেলোয়াড়ের পরিবর্তে আজ বাংলাদেশ একাদশে দেখা যেতে পারে ডিফেন্ডার রহমত মিয়া ও মিডফিল্ডার সোহেল রানাকে।

জ্বরের কারণে শ্রীলংকার ম্যাচে দলে ছিলেন না সোহেল। ভারতের বিপক্ষে বদলি হিসেবে নেমে নিজের কাজই ঠিকভাবেই করেছেন তিনি। ফলে একাদশে তার ফেরাটা অনুমেয়ই। বিশ্বনাথ ঘোষ লাল কার্ড দেখায় ধারনা করা হচ্ছিলো তারিক কাজীকে তার মূল পজিশন রাইট ব্যাকে দিয়ে সেন্টার ব্যাকে আসতে পারেন রিয়াদুল হাসান বা টুটুল হোসেনের মধ্যে কেউ একজন। তবে তা হচ্ছে না। বরং তারিককে সেন্টার ব্যাক রেখে রহমত মিয়াকে রাইট ব্যাকে দেখা যেতে পারে আজকের একাদশে।

সোহেল রানা মিডফিল্ডার হিসেবে নামলে রাকিব হোসেনের জায়গায় উইঙ্গার হিসেবে দেখা যাবে মোহাম্মদ ইব্রাহিমকে। তিনি এর আগের দুই ম্যাচ মিডফিল্ডার হিসেবে খেলেছেন।

সোহেল ও রহমতের অন্তর্ভুক্তি দলের শক্তি বাড়াবে তা নিশ্চিত। তবে দেখার অপেক্ষায় শেষ পর্যন্ত অস্কার ব্রুজন তার দলে অন্য কোন চমক দেন কিনা!

Previous articleরাইভাল ওয়াচ; বাংলাদেশ বনাম মালদ্বীপ
Next articleমালদ্বীপের কাছে হেরে ফাইনালের পথ কঠিন করলো বাংলাদেশ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here