দেশের ফুটবলে বেশ আশার সঞ্চার করে আগমন ঘটে সাইফ স্পোর্টিং ক্লাবের। সাইফ পাওয়ারটেকের অধীনে থাকা ক্লাবটি যুব ফুটবল, দেশের বাইরে অনুশীলন ক্যাম্প ও প্রীতি ম্যাচসহ পেশাদারিত্বের সঙ্গে দল পরিচালনা করে তারা। কিন্তু গত মৌসুমে হুট করেই ফুটবল থেকে নিজেদের গুটিয়ে নেয় সাইফ।

একসাথে তিনটি ক্লাব পরিচালনা করতো সাইফ পাওয়ারটেক। নিজেদের দল সাইফ স্পোর্টিং ক্লাব প্রিমিয়ার লিগে খেলেছে। তাদের যুব দল জুনিয়র ডিভিশনে লড়েছে। একই সাথে চট্টগ্রাম আবাহনীর মূল পৃষ্ঠপোষকও ছিল তারা। তাই এবারের মৌসুমে তারা আবারো ফুটবলে কিনা সে প্রশ্ন ছিল। এবার সে প্রশ্নের জবাব একটি জাতিয় দৈনিক-কে দিয়েছেন সাইফ পাওয়ারটেকের চেয়ারম্যান তরফদার রুহুল আমিন।

আগামী মাসেই রয়েছে বাফুফের নির্বাচন। আগের নির্বাচনে সভাপতি পদে লড়ার ঘোষণা দিলেও শেষ মুহূর্তে সরে দাঁড়ান তরফদার রুহুল আমিন। তাই এবারের নির্বাচনে তিনি প্রার্থী হবেন কিনা সে প্রশ্নও উঠে। সাইফের আবারো ফুটবলে ফেরা এবং নিজের বাফুফে নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে তরফদার রুহুল আমিন বলেন, “বাফুফের বর্তমান কমিটির অধীনে আমরা কোনো ফুটবল দলই গড়ব না। আর আমার বাফুফের সভাপতির পদে নির্বাচন করা না করা অনেক কিছুর ওপর নির্ভর করছে।”

Previous articleআসন্ন মৌসুমে খেলবে না শেখ জামাল ও শেখ রাসেল
Next articleতিনদিন বাড়লো দলবদলের সময়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here