দেশের সাম্প্রতিক অস্থিরবস্থায় ফুটবল ক্লাবগুলোও ক্ষতিগ্রস্ত হয়েছে। বাংলাদেশের সফলতম ক্লাব ঢাকা আবাহনী হামলা ও ভাঙচুরের শিকার হয়। এছাড়া ক্লাবটির অধিকাংশ কর্মকর্তা আওয়ামীপন্থী রাজনীতির সঙ্গে জড়িত থাকায় তাদের এই মৌসুমে খেলা নিয়েই শঙ্কা তৈরি হয়। তবে সব শঙ্কা দুর করে মাঠে নামছে আবাহনী। কিন্তু সবসময় শিরোপার জন্য দল গড়া আবাহনী এবার অনেকটাই নামমাত্র দল নিয়ে মৌসুম শুরুর অপেক্ষায়!

এবারের মৌসুমের জন্য বেশ বড়সড় পরিকল্পনা ছিল আবাহনীর। গেল কয়েক মৌসুম প্রত্যাশিত সাফল্য না পাওয়ায় এবার ঘুরে দাঁড়াতে মরিয়া ছিল তারা। স্প্যানিশ কোচ মারিও রিভেরাসহ দেশি বিদেশি বেশ কিছু খেলোয়াড়ের সঙ্গে কথাবার্তাও প্রায় চূড়ান্ত করে রেখেছিল। কিন্তু মুহূর্তেই সবকিছু এলোমেলো হয়ে গেল। ২০২৪-২৫ মৌসুমের জন্য আজ (বৃহস্পতিবার) দলবদলের শেষ দিন। শেষ দিনে এসে নিজেদের দলবদল সম্পন্ন করবে আকাশি-নীল জার্সিধারীরা। তবে এবার আবাহনীতে কোন বিদেশি খেলোয়াড় দেখা যাবে না!

বিদেশি ছাড়াই দল গড়ার বিষয়টি ঢাকা আবাহনীর ম্যানেজার কাজী নজরুল ইসলাম অফসাইডকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, “আমরা কোন বিদেশি খেলোয়াড় নিচ্ছি না। দেশীয় খেলোয়াড় দিয়েই দল গড়বো। আজকের মধ্যেই আনুষ্ঠানিক দলবদল সম্পন্ন হবে।”

এদিকে বিদেশি ছাড়া দল গড়লেও কিছু তারকা খেলোয়াড় আবাহনীতে থাকছেন। জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে নতুন করে যোগ দিয়েছেন গোলকিপার মিতুল মারমা, উইঙ্গার মোহাম্মদ ইব্রাহিম, শাহরিয়ার ইমন, জাফর ইকবালের মত খেলোয়াড়রা। এবার তাদের নিয়েই লড়বে ঐতিহ্যবাহী ক্লাবটি।

Previous articleনতুন মৌসুমে বসুন্ধরা কিংসে নতুন দুই বিদেশি!
Next articleঘর গোছাতে ব্যস্ত রহমতগঞ্জ-ব্রাদার্স!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here