বাফুফে অ-১৬ ফুটবল লিগের উদ্বোধনী দিনে জয় তুলে নিয়েছে ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব। উত্তরা এফসিকে হারিয়েছে তারা। এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব এবং ওয়ারী ক্লাব।

কমলাপুর স্টেডিয়ামে বাফুফের সদস্য ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, বাফুফে সদস্য মহিদুর রহমান মিরাজ এবং সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার লিগের উদ্বোধন করেন। ম্যাচের ২০তম মিনিটে রবিনের গোলে এগিয়ে যায় ফকিরেরপুল। অবশ্য বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে আবু হোসেনের গোলে সমতায় ফেরে উত্তরা এফসি। বিরতির পর ৫৩তম মিনিটে আবারো গোল করে দলকে লিড এনে দেন রবিন। আর ৭৩তম মিনিটে রবিনের এসিস্টে সালমানের গোলে প্রথম ম্যাচে পূর্ণ তিন পয়েন্ট নিশ্চিত করে মাঠ ছাড়ে ফকিরেরপুল।

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে ওয়ারী ক্লাবের বিপক্ষে মাঠে নামে ঢাকা ওয়ান্ডারার্স। ম্যাচের ১২তম মিনিটে সাকিবের গোলে এগিয়ে যায় ওয়ান্ডারার্স। তবে দ্বিতীয়ার্ধে ৬৩তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ওয়ারীকে সমতায় ফেরান মুন্না। ম্যাচের বাকি সময় আর স্কোরলাইনে কোন পরিবর্তন না এলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে দুই দল।

Previous articleঅ-১৮ লিগঃ আবাহনীর জয়ের দিনে কিংসের হার!
Next articleসাবিনাদের প্রতিপক্ষ ভুটান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here