বর্তমানে দেশে বিরাজ করছে এক অস্থিতিশীল পরিস্থিতি।দেশের এই ক্রান্তিকালীন মুহূর্তে শিক্ষার্থীদের পাশে এসে দাড়িয়েছেন ক্রীড়া সাংবাদিকরা। আজ শনিবার তারা শিক্ষার্থীদের পক্ষ নিয়ে শিক্ষার্থীদের উপর বর্বরতা চালানোর যোগ্য বিচারের দাবি জানান।

আজ মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের সামনে ক্রীড়া সাংবাদিকরা শিক্ষার্থীদের পক্ষ থেকে মানববন্ধন কর্মসূচি পালন করেন। এই মানববন্ধনে অংশ নেন দেশের প্রথম সারির সকল ক্রীড়া সাংবাদিকবৃন্দ। এছাড়া ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যমের সাংবাদিকদেরও সরব উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে।

মানববন্ধনে তারা সাধারণ শিক্ষার্থী ও জনতার উপর চালানো নৃশংসতার নিন্দা জানান এবং এর পাশাপাশি এই বর্বরোচিত হামলার যোগ্য বিচারের দাবিও উঠে আসে। তাদের বক্তব্য অনুযায়ী নাশকতাকারী যে দলেরই হোক না কেনো তার বিচার করতে হবে।

দাবিদাওয়ার পাশাপাশি দেশের ক্রীড়াব্যক্তিত্বদের শিক্ষার্থীদের পক্ষ নিয়ে কথা বলার জন্য আহবান জানান এই সকল ক্রীড়া সাংবাদিকরা। অন্যথায় তাদের বিরুদ্ধে বর্জনমূলক ব্যবস্থা নেওয়া ঘোষণাও দেন সাংবাদিকরা। এর আগে দেশে চলমান অস্থিতিশীল পরিস্থিতির কথা বিবেচনা করে সাধারণ শিক্ষার্থীদের পক্ষ নিয়ে ভার্চুয়াল মাধ্যমগুলোতে সাংবাদিকদের কথা বলতে দেখা গিয়েছে। সাংবাদিকদের পাশপাশি কিছু সংখ্যক ক্রিকেটার এবং ফুটবলারদের ছাত্রদের একাত্মতা পোষণ করতেও দেখা গিয়েছে।

Previous articleনারী সাফকে ঘিরে পরিকল্পনা সাজাচ্ছে বাফুফে
Next articleআবারো স্থগিত সিনিয়র ডিভিশন লিগ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here