শিরোপার দোরগোড়ায় পৌঁছে গেছে ঢাকা আবাহনীর যুবারা। ‘বাফুফে অ-১৮ ফুটবল লীগ ২০২৩-২৪’ লীগে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছিলো আকাশী-নীল শিবির। আজ তারা লীগের সপ্তম রাউন্ডে চিরপ্রতিদ্বন্দ্বী  মোহামেডান স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয়। ম্যাচে মোহামেডানকে ৩-১ গোলে পরাজিত করে টেবিলের শীর্ষস্থান পাকাপোক্ত করার পাশাপাশি শিরোপা দৌড়ের একেবারে শেষ প্রান্তে পৌঁছে গেছে।

আজ লীগের সপ্তম রাউন্ডে মাঠে নামে আবাহনী ও মোহামেডান। ম্যাচে একক আধিপত্য দেখিয়েছে আবাহনী। ১০ মিনিটে সামেল রাকসাম এবং ২৭ মিনিটে ইয়াসিন আরাফাতে গোলে আবাহনী। ম্যাচের প্রথমার্ধের আর কোনো গোল হয় নি। ৭৩ মিনিটের মাথায় মিলন হোসেনে গোলে ব্যবধান ৩-০ নিয়ে যায় আকাশী-নীলরা। মিনিট তিনেক পর মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে একমাত্র গোলটি করেন সাজিদ আহমেদ।

এই জয়ের ফলে ৬ ম্যাচের ৬টিতেই জয় পেয়ে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ঢাকা আবাহনী। আবাহনীর পরের অবস্থান ফর্টিস এফসির। এক ম্যাচ বেশী খেলে আবাহনী থেকে ২ পয়েন্ট পিছিয়ে ১৬ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয়তে আছে তারা। আবাহনীর পরবর্তী ম্যাচ পুলিশ এফসির সাথে। এই ম্যাচে জয় পেলেই শিরোপা নিশ্চিত করে নিবে আবাহনীর যুবদল।

এছাড়া দিনের অন্য দুই ম্যাচের একটিতে জয় পায় শেখ রাসেল ক্রীড়া চক্র এবং অন্য ম্যাচটি ড্র হয়। শেখ রাসেল মুখোমুখি হয়েছিলো বসুন্ধরা কিংসের।  বিপিএলে কিংস একক আধিপত্য দেখালেও বয়সভিত্তিকে অনেকটাই নিষ্প্রভ তারা। শেখ রাসেলের কাছে ১-০ তে পরাজিত হয় তাদের দল। অন্য ম্যাচে মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়ন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

Previous articleএবারও ডুরান্ড কাপে খেলবে বাংলাদেশ সেনাবাহিনী!
Next articleসাবিনার ভুটান যাত্রায় ফেডারেশনের বাধা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here