রাজনৈতিক পট পরিবর্তনের প্রভাব পড়েছে দেশের ঘরোয়া ফুটবলেও। কারণ ক্লাবগুলোর শীর্ষ কর্তাদের অধিকাংশরাই ছিলেন আওয়ামীপন্থী রাজনীতির সঙ্গে জড়িত। তাই আপাতত তাদের সবাই গা ঢাকা দিয়ে রয়েছেন। তাছাড়া দেশের এই পরিস্থিতিতে স্পন্সর পাওয়া নিয়েও রয়েছে শঙ্কা। তাই দেশের ফুটবলের নিয়মিত মুখ চট্টগ্রাম আবাহনী এবার দল গড়বে না বলে জানা যায়। তবে দলবদলের শেষ মুহূর্তে এসে দলবদল সম্পন্ন করেছে তারা।

চট্টগ্রাম আবাহনীর মূল স্পন্সর ছিল সাইফ পাওয়ারটেক। কিন্তু এবারের মৌসুমে তারা স্পন্সর করবে না বলে জানানোর পর ক্লাবটির ভবিষ্যৎ নিয়ে শঙ্কা দেখা দেয়। ম্যানেজার আরমান আজিজ বেশ কয়েকদিন ধরে দল গড়ার চেষ্টা করলেও সফল হতে পারছিলেন না। তবে শেষ মুহূর্তে এগিয়ে এসেছেন জাতীয় দলের তিন সাবেক ফুটবল – মামুনুল ইসলাম, জাহিদ হাসান এমিলি ও রেজাউল করিম।

চট্টগ্রাম আবাহনীর মহাসচিব শামসুল হক চৌধুরীকে এই খেলোয়াড়রাই পৃষ্ঠপোষক জোগাড়ের প্রস্তুতি দিয়ে শেষ মুহূর্তে দল গুছিয়েছেন। ৩৬ জনের দল জমা দিয়েছে তারা। দলে রয়েছেন রাসেল মাহমুদ লিটন, নুরুল নাঈম ফয়সাল, আতিকুজ্জামান, নুরুল আবসার, তৌহিদুল আলম সবুজের মত ঘরোয়া ফুটবলের পরিচিত খেলোয়াড়রা। এছাড়া বেশ কিছু তরুণ খেলোয়াড় দলে নিয়ে তালিকা জমা দিয়েছে চট্টগ্রাম আবাহনী। তবে শেষ মুহূর্তে এসে কোন বিদেশি খেলোয়াড় দলভুক্ত করতে পারেনি তারা।

Previous articleদল পেলেন না অধিনায়ক জামাল ভূঁইয়া!
Next articleহামজার পাসপোর্ট সংগ্রহ করলেন তার মা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here