বহুল প্রত্যাশিত বাফুফে নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি। আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে ২০২৪ বাফুফে নির্বাচন। ইতিমধ্যেই নির্বাচন নিয়ে সরগরম ফুটবল অঙ্গন। বাফুফের সবচেয়ে শীর্ষ সভাপতি পদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ৪ জন। তবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়ে যেতে পারেন তাবিথ আওয়াল!

বাফুফের সভাপতি পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন তাবিথ আওয়াল, এএফএম মিজানুর রহমান, আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান এবং শাহাদাত হোসেন জুবায়ের। ময়মনসিংহের সংগঠক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান মনোনয়ন ফরম জমা দেননি। আর গতকাল সভাপতি ও সদস্য পদে মনোনয়ন জমা দিলেও আজ সভাপতি পদের মনোনয়ন তুলে নিয়েছেন শাহাদাত হোসেন জুবায়ের। ফলে এখন পর্যন্ত সভাপতি পদে তাবিথ আওয়ালের একমাত্র প্রতিপক্ষ দিনাজপুরের সংগঠক এএফএম মিজানুর রহমান।

বাফুফে নির্বাচন নিয়ে বেশ আগ্রহী ছিলেন অনেকটাই অচেনা প্রার্থী মিজানুর রহমান। সভাপতি পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন তিনি। তবে গুঞ্জন রয়েছে আজ মনোনয়ন তুলে নিতে পারেন তিনি। আর না তুললেও ২০ অক্টোবর মনোনয়ন প্রত্যাহার করতে পারেন মিজানুর। আর সেটা হলে সভাপতি পদে আর ভোটের প্রয়োজন হবে না, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়ে যাবেন তাবিথ আওয়াল। আর যদি শেষ পর্যন্ত মিজানুর ভোটের মাঠে থাকেন তাহলে সভাপতি পদে মিজানুর বনাম তাবিথ লড়াইয়ের দেখা মিলবে।

দু’জন একাধিক পদে মনোয়নপত্র জমা দিয়েছিলেন। এর মধ্যে আছেন সাবেক ফুটবলার ও বাফুফের সাবেক সদস্য ইকবাল হোসেন। ‘আমাকে নির্বাচন কমিশন থেকে ফোন দিয়ে বিকেলে হাজির হতে বলেছিল। তারা একটি পদের মনোয়নপত্র প্রত্যাহার করতে বললে আমি সহসভাপতি পদ থেকে সরে দাঁড়িয়েছি।’

সহ-সভাপতি পদে এখন প্রার্থীর সংখ্যা দাড়ালো ৬ জন।মনোয়নপত্র প্রত্যাহার করার নির্ধারিত দিন ১৯ ও ২০ অক্টোবর।

Previous articleনভেম্বরে প্রীতি ম্যাচের জন্য মালদ্বীপকে বাংলাদেশের আমন্ত্রণ
Next articleশিরোপা ধরে রাখার মিশনে বাংলাদেশের দারুণ সুযোগ দেখছেন কোচ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here