সবাই ধরে নিয়েছিলো এবারের বাফুফে নির্বাচনে সভাপতি পদের জন্য লড়বেন তিনি। কিন্তু সবাইকে চমকে দিয়ে গত শনিবার সিনিয়র সহ-সভাপতি পদের জন্য মনোনয়ন পত্র নিয়েছিলেন তরফদার রুহুল আমিন। আজ মঙ্গলবার সেই মনোনয়ন পত্র জমা দিয়েছেন তিনি। তফদার রুহুল আমিন বিগত আট বছর ধরে বাফুফের সভাপতি পদের জন্য নানান তদবির করছিলেন। কিন্তু বিভিন্ন প্রতিবন্ধকতার মধ্যে পড়ে তিনি তার ইচ্ছা পূরণ করতে পারেন নি।

ক্ষমতার পালাবদলের ফুটবল অঙ্গনে পরিবর্তনের ছোয়া লেগেছে। তার ফলে বাফুফের একচ্ছত্র আধিপতি কাজী সালাউদ্দিন আগেই ঘোষণা দিয়েছিলেন এবার তিনি বাফুফে নির্বাচনে অংশগ্রহণ করবেন না।এতে করে সবাই ধারণা করছি এবার বাফুফে নির্বাচনে সভাপতি পদের জন্য লড়াই করবেন তরফদার রুহুল আমিন। নিজেও বলেছিলেন এবার সভাপতি পদে লড়বেন। কিন্তু হঠাৎ করে সভাপতি ছেড়ে সিনিয়র সহ-সভাপতি পদের জন্য মনোনয়ন নেন তিনি। মনোনয়ন নেওয়া তিনদিন পর আজ মঙ্গলবার মনোনয়ন জমা দেন তিনি। মনোনয়ন সংগ্রহের মতো মনোনয়ন জমাদানের ক্ষেত্রেও তিনি উপস্থিত ছিলেন, তিনি তার প্রতিনিধির মাধ্যমে মনোনয়ন জমা দেন।

সভাপতি পদ তাবিথ আউয়াল ব্যতীত বড় কোনো প্রার্থী না থাকায় সভাপতি পদ নিয়ে তেমন একটা আলোচনা নেই। অন্যদিকে আলোচনা কেন্দ্রবিন্দুতে চলে এসেছে সিনিয়র সহ-সভাপতি পদের লড়াই। কারণ এই পদে তরফদার রুহুল আমিনের বিপরীতে লড়বেন বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান।

এখন পর্যন্ত সদস্য পদে ৪০ টি , সহ-সভাপতি পদে ৭ টি,সিনিয়র সহ-সভাপতি পদে ২ টি এবং সভাপতি পদে ৩ টি মনোনয়ন জমা পড়েছে। সভাপতি পদের জন্য মনোনয়ন সংগ্রহ করলেও এখন পর্যন্ত মনোনয়ন জমা দেন নি আবদুল্লাহ আল ফুয়াদ রেদওয়ান।

Previous articleনেপাল পৌঁছালো নারী দল; পেয়েছেন সুখবর
Next articleনভেম্বরে প্রীতি ম্যাচের জন্য মালদ্বীপকে বাংলাদেশের আমন্ত্রণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here