Photo : RHS Photography

আগামী সেপ্টেম্বরে ফিফা উইন্ডোতে দুটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ, জামাল ভূঁইয়াদের প্রতিপক্ষ ভুটান। তবে ম্যাচ দুটি কোথায় অনুষ্ঠিত হবে তা চূড়ান্ত হয়নি। ভুটানের সিদ্ধান্তের অপেক্ষায় বাংলাদেশ ।

ফিফা উইন্ডোতে ২ ও ১০ সেপ্টেম্বরে ভুটানের বিপক্ষে হোম-অ্যাওয়ে ভিত্তিতে ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশের। এএফসি এশিয়ান কাপের বাছাইয়ের তৃতীয় রাউন্ডের ড্রয়ের আগে নিজেদের র্যাঙ্কিংয়ে উন্নতির লক্ষ্যেই ভুটানের সাথে খেলার কথা। বাফুফে ঢাকার কিংস অ্যারেনায় ম্যাচ দুটি আয়োজন করতে চেয়েছিল। কিন্তু দেশের চলমান পরিস্থিতিতে ভুটান ঢাকায় এসে খেলতে আগ্রহী নয়। বাংলাদেশ সেখানে গিয়ে খেললে ভুটানের কোনও আপত্তি নেই।

বাফুফে সাধারণ সম্পাদক  ইমরান হোসেন এই প্রসঙ্গে বলেছেন,

বর্তমান পরিস্থিতিতে একটা দলের (ভুটান) সাথে নিজেদের মাঠে খেলার ব্যাপারে আশাবাদী ছিলাম, কিন্তু ওই দলটারও তো কনসার্ন আছে। তারা সোমবার আমাদের জানাতে চেয়েছে। যদি তারা আসতে না চায়, তাহলে আমরা ভুটানে গিয়ে খেলব।

ভুটানের বিপক্ষে ম্যাচ আয়োজন নিয়ে বাফুফে সাধারণ সম্পাদকের ব্যাখ্যা,

এশিয়ান কাপ বাছাইয়ে আমরা চার নম্বর পটে আছি। যদি এই পটে থাকি তাহলে গ্রুপের তিনটি দলই কঠিন হবে। এখানে আমাদের সামনে আছে শুধু ভুটান। তাই তাদের যদি আমরা হারাতে পারি, তাহলে র‌্যাঙ্কিং বাড়বে। এমনকি তিন নম্বর পটেও যেতে পারি। ভুটানের সঙ্গে খেলার এটাই মূল উদ্দেশ্য।

Previous articleদায়িত্ব নিয়ে ব্রাদার্সকে পুরোনো রূপে ফেরানোর আশ্বাস ইশরাকের
Next articleআবারো লাখ টাকা জরিমানার কবলে বাফুফে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here