চলতি মাসেই এএফসি চ্যালেঞ্জ লিগে খেলবে বাংলাদেশ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। তবে আসর শুরুর আগে হাতে মাসখানেক সময় না থাকলেও বেশ অস্থিরতায় দলটি। দলের সবচেয়ে বড় তারকা অধিনায়ক রবসন রবিনহোর ফেরা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। মাঝে মোহামেডান থেকে সুলেমান দিয়াবাতেকে লোনে তিন ম্যাচের জন্য আনা নিশ্চিত হলেও সেটাও আর হচ্ছে না।

এএফসি চ্যালেঞ্জ লিগের জন্য দিয়াবাতেকে লোনে কিংসের ডেরায় আনা নিশ্চিত হলেও বর্তমান খবর তাকে ছাড়ছে না মোহামেডান। সমর্থকদের চাপেই হোক কিংবা ইনজুরি শঙ্কা – এই মুহুর্তের খবর মোহামেডান থেকে লোনে বসুন্ধরা কিংসের হয়ে এএফসি চ্যালেঞ্জ লিগে খেলা হচ্ছে না দিয়াবাতের। তাই কিংসকে সমস্যা সমাধানে বেশ ব্যস্ততার মধ্যে দিয়ে যেতে হচ্ছে। কারণ হাতে যে একদমই সময় নেই।

সুলেমান দিয়াবাতেকে না ছাড়ার বিষয়ে মোহামেডানের ম্যানেজার ইমতিয়াজ আহমেদ নকীব বলেছেন,

‘আগে দিয়াবাতে কিংসে খেলতে চেয়েছিল। তাই আমরা তখন অনেক কিছু না ভেবে রাজি হয়েছিলাম। এখন বুঝতে পারছি ভুটানে খেলা হবে টার্ফে। ওখানে যদি ও চোট পায় তাহলে ক্লাব ক্ষতিগ্রস্ত হবে। এছাড়া ওর কিছুটা চোটও আছে। সব চিন্তা করে আমরা কিংসকে মৌখিকভাবে জানিয়ে দিয়েছি, দিয়াবাতেকে দেওয়া সম্ভব নয়। কাল পরশু চিঠি দিয়ে দেবো।’

এদিকে বসুন্ধরা কিংসের অধিনায়ক ও সবচেয়ে বড় তারকা রবসন রবিনহোর দেশে ফেরা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। গোপন সূত্রে জানা গিয়েছে, রবসনের ৩ মাসের বেতন বকেয়া রয়েছে।তার মাসিক বেতন বাংলাদেশি টাকায় প্রায় ৫৫ লাখ টাকা। সে হিসেবে দেড় কোটি টাকার বেশি বকেয়া রয়েছে বলে জানা গিয়েছে। আর এজন্যই নাকি তিনি বাংলাদেশে আসছেন না। তাই আর্থিক এই অসঙ্গতি কাটিয়ে রবসনকে আবারো বাংলাদেশে ফেরাতে পারে কিনা বসুন্ধরা কিংস – সেটাই এখন দেখার বিষয়।

Previous articleঅ-১৭ দলে ডাক পাচ্ছেন অস্ট্রেলিয়া প্রবাসী ফুটবলার!
Next articleফুটবল ফেডারেশনের নির্বাচন ২০২৪: তফসিল ঘোষণা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here