আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন। তফসিল ঘোষণার পর এরই মধ্যে প্রচারণাও শুরু করেছেন প্রার্থীরা।

আসন্ন নির্বাচনে সভাপতি পদের মনোনয়ন কিনেছেন তাবিথ আউয়াল। আজ রোববার ছিল তাবিথ আউয়ালের প্রচারণার প্রথম দিন। নিজে যেহেতু ফুটবলার ছিলেন, তাই আবেগের জায়গা সেই ফুটবল থেকেই শুরু করলেন প্রচারণা।

প্রচারণার প্রথম দিনে ফর্টিস ফুটবল ক্লাবের মাঠে ফুটবল খেলার আয়োজন করেন তাবিথ আউয়াল। বিকেলে সেখানে সাবেক ছেলে ও মেয়ে ফুটবলারদের নিয়ে প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। সেখানে সংক্ষিপ্ত বক্তৃতায় ফুটবলারদের পাশে থাকা ও দেশের ফুটবলকে উন্নতির কথা ব্যক্ত করেন তাবিথ আউয়াল।

তিন ম্যাচের দৈর্ঘ্য সব মিলিয়ে এক ঘন্টার কমই ছিল। তবে ম্যাচ ছিল উপলক্ষ্য, সবাই ছিলেন ভোট চাওয়াতেই ব্যস্ত। তাবিথের এমন আয়োজনে উপস্থিত হয়েছিলেন অনেক প্রার্থী ও কাউন্সিলর। সবাই সবার কাছে ভোট চেয়েছেন। ম্যাচ শেষে সামান্য আনুষ্ঠানিকতা ছিল। সেই আনুষ্ঠানিকতায় তাবিথ আউয়াল সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,

‘গত নির্বাচনে আমি হেরেছিলাম। খেলোয়াড় হিসেবে হার থেকে আমি পুনরায় নির্বাচনের প্রস্তুতি নিয়েছি। সামনে বাফুফে নির্বাচন। আমি সভাপতি পদপ্রার্থী। একজন ফুটবলার হিসেবে আমার ফুটবলার ভাই, বন্ধু, অগ্রজ, অনুজদের সমর্থন নিয়েই এগুতে চাই। আজ যারা এখানে এসেছেন সবার প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা। আগামীতেও আপনাদের এই সমর্থন চাই।’

লাল ও সবুজ দলে বিভক্ত করে ম্যাচ খেলা হয়। তাবিথ আউয়াল নিজেও খেলেন। তিনি খেলেছেন লাল দলের জার্সি গায়ে। মেয়েদেরও দুটি করে ম্যাচ হয় ।

Previous articleইমরুল হাসানকে চ্যালেঞ্জ জানাবেন রুহুল আমিন!
Next articleবাংলাদেশ অ-১৭ দলের চূড়ান্ত তালিকায় আরহাম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here