বহুল প্রতীক্ষিত বাফুফে নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। হোটেল ইন্টারকন্টিনেন্টালে ভোটগ্রহণ শুরুর আগে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক সাধারণ সভা (এজিএম)। সকাল ১১ টা থেকে ১ টা পর্যন্ত চলে এজিএম। দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

এজিএমে শুরুতেই যেসব ক্লাবের খেলোয়াড়, কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যরা পরলোক গমন করেছেন তাদের জন্য শোক প্রস্তাব গৃহীত হয়। ২০২৫ সালের বাজেট পাস হওয়ার কথা থাকলেও কিছু সংশোধনী এনে সেটা পরবর্তী এজিএমে পাস করার সিদ্ধান্ত এসেছে।

জেলা ফুটবল এসোসিয়েশনগুলোর পক্ষ থেকে প্রতি বছর ফিফার বাজেট থেকে তাদের ১ কোটি টাকা করে ফিক্সড ডিপোজিট দেওয়ার দাবি উঠেছে। এছাড়া শরীয়তপুর জেলা ফুটবল এসোসিয়েশনের ডেলিগেট চঞ্চল অভিযোগ করেছেন, সিলেট বিকেএসপির জন্য বাফুফেকে ফিফার দেওয়া ৭ লক্ষ ডলার ব্যবহার হয়নি। সে অর্থ কিভাবে গায়েব হলো তার তদন্ত দাবি করেছেন তিনি।

এজিএম শেষে এখন শুরু হয়েছে ভোটগ্রহণ। ইতিমধ্যেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়ে গেছেন ইমরুল হাসান। সভাপতি পদে তাবিথ আওয়ালের জয়ও সময়ের ব্যাপার। তবে সহ-সভাপতি ও সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা আভাস পাওয়া যাচ্ছে।

Previous articleসালাউদ্দিন আধিপত্যের আনুষ্ঠানিক সমাপ্তি!
Next articleবাফুফের নতুন সভাপতি তাবিথ আওয়াল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here