বাফুফের নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয় আজ দুপুর ২ টায়। টানা ৪ ঘণ্টা চলে ভোটগ্রহণ। যেখানে ১৩৩ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে ৬ জন প্রার্থীর মধ্যে বিজয়ী চারজন সহ-সভাপতির নাম প্রকাশ করা হয়েছে। ভোটের ক্রমানুসারে তারা হলেন মোঃ নাসের শাহরিয়ার জাহেদী, ওয়াহিদ উদ্দিন চৌধুরী (হ্যাপি), সাব্বির আহমেদ আরেফ ও ফাহাদ মোহাম্মদ করিম।

বাফুফে নির্বাচনে সহ-সভাপতি পদে সর্বোচ্চ ভোট পেয়েছেন নাসের শাহরিয়ার জাহেদী। যশোরের শামসুল হুদা ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক জাহেদী ১১৫ ভোট পেয়ে ১নং সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। ২নং সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন লক্ষীপুর জেলা ফুটবল এসোসিয়েশনের ওয়াহিদ উদ্দিন চৌধুরি (হ্যাপি)। তিনি পেয়েছেন ১০৮টি ভোট।

৩নং ও ৪নং সহ-সভাপতি পদের জন্য লড়াই হয়েছে সাব্বির আহমেদ আরেফ ও ফাহাদ করিমের মধ্যে। ব্রাদার্স ইউনিয়নের সদস্য সচিব সাব্বির আহমেদ আরেফ ৯০টি ভোট পেয়ে ৩নং সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। আর ৮৭টি ভোট পেয়ে ৪নং সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন স্পোর্টস ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসায়ী ফাহাদ মোহাম্মদ করিম।

এদিকে সহ-সভাপতি পদে নির্বাচনে অংশ নেওয়া সাবেক ফুটবলার রুম্মন বিন ওয়ালী সাব্বির পেয়েছেন ৬৬ ভোট ও সাবেক ফুটবলার ও কোচ সফিকুল ইসলাম মানিক পেয়েছেন ৪২ ভোট।

Previous articleবাফুফের নতুন সভাপতি তাবিথ আওয়াল
Next articleফুটবলের মান উন্নয়নে কাজ করার আশ্বাস বাফুফের নতুন সভাপতির

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here