আজ অনুষ্ঠিত হয়েছে বাফুফে নির্বাচন। ইতিমধ্যেই বাফুফের নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বাফুফের সাবেক সহ-সভাপতি তাবিথ আওয়াল। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছিলেন ইমরুল হাসান। সভাপতি ও সিনিয়র সহ-সভাপতির বাইরে বাফুফের সদস্য পদেও ১৪ জন নির্বাচিত হয়েছেন এবং ১৫ তম সদস্য পদে দুইজন প্রার্থী সমান সংখ্যক ভোট পেয়েছেন

বাফুফের এবারের নির্বাচনে ১৫ টি সদস্য পদের জন্য ৪৩ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন, যার ৩৭ জন মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন। এতে করে আজ অনুষ্ঠিত বাফুফে নির্বাচনে ১৫ টি পদের জন্য ৩৭ জনের মধ্যে লড়াই চলে।

বাফুফে নির্বাচনে ১নং সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ ইকবাল হোসেন জনি। ৯৮ ভোট পেয়ে তিনি ১ম হয়েছেন। ইকবাল হোসেন জনির পরেই আছেন আমীরুল ইসলাম বাবু। ইকবাল হোসেন থেকে ২ ভোট কম পেয়ে তিনি ২নং সদস্য নির্বাচিত হন। নির্বাচনে ৩নং সদস্য হিসেবে নির্বাচিত হওয়া মোঃ গোলাম গাউস পেয়েছেন ৯২ ভোট।

সদস্য পদে চতুর্থ হয়েছেন মোঃ মহিউদ্দিন আহমেদ সেলিম। তিনি ভোট পেয়েছেন ৮৮ টি। তারপর পরই অবস্থান করছেন টিপু সুলতান এবং মোঃ মঞ্জুরুল করিম। টিপু সুলতান পান ৮৭ ভোট এবং মঞ্জুরুল করিম পেয়েছেন ৮৬ ভোট। নির্বাচনী লড়াইয়ে ৭নং সদস্য হিসেবে নির্বাচিত হন জাকির হোসেন চৌধুরী। তার ভোট সংখ্যা ৮২। বাফুফে নির্বাচনে একমাত্র নারী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মাহফুজা আক্তার কিরণ। সদস্য পদের নির্বাচনে তার অবস্থান ৮ম, পেয়েছেন ৮১ ভোট।

৯ম ও ১০ম সদস্য হিসেবে এবারের নির্বাচনে নির্বাচিত হয়েছেন কামরুল হাসান হিলটন ও আবাহনীর ম্যানেজার সত্যজিৎ দাস রপু। তাদের দুইজনে যথাক্রমে ৮০ ও ৭৬ টি ভোট পেয়েছেন। ১১ নং সদস্য পদে নির্বাচিত হওয়া ইমতিয়াজ হামিদ সবুজ পেয়েছেন ৭২ ভোট; অন্যদিকে ১২ নং সদস্য হিসেবে নির্বাচিত হওয়া ছাইদ হাসান কানন পেয়েছেন ৬৭ ভোট। নির্বাচনী লড়াইয়ে ১৩ তম সদস্য হন সাখাওয়াত হোসেন শাহীন। তিনি ৬৬ ভোট পেয়েছেন। ১৪ তম সদস্য হয়েছেন বিজন বড়ুয়া। তিনি পেয়েছেন ৬২ ভোট। তবে ১৫ তম সদস্য পদে দুইজনই সমান সংখ্যক ভোট পান। তারা দুইজন হলেন এখলাছ উদ্দিন এবং সাইফুর রহমান মনি। তারা দুইজন ৬১ টি করে ভোট পেয়েছেন।

Previous articleআত্মঘাতী গোলে কিংসের পরাজয়!
Next articleবাফুফের সদস্য পদে এখলাস-মনির মধ্যে টাই!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here