থ্রি নেশন্স কাপে অংশ নিতে ইতোমধ্যেই কিরগিজস্তানে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। আজ ৪র্থ দিনের অনুশীলন শেষে অফিসিয়াল সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সাথে কথা বলেন জাতীয় দলের হেড কোচ জেমি ডে এবং অধিনায়ক জামাল ভুঁইয়া।

ফুটবলারদের ফিটনেস ইস্যুতে জেমি ডে জানান, “দলের সবাই খেলার মধ্যে ছিলো। সবার ফিটনেস ঠিক আছে। বসুন্ধরা কিংসের ফুটবলাররা এএফসি কাপের খেলার পর যথেষ্ট বিশ্রামের সুযোগ পেয়েছে। ম্যাচের আরো চার দিন বাকি আছে। আশা করছি তারাও সম্পূর্ণ ফিট হিসেবেই খেলতে পারবে।”

অধিনায়ক জামাল ভুঁইয়া কিরগিজস্তানের আবহাওয়া সম্পর্কে বলেন, “এখানকার আবহাওয়া বাংলাদেশ থেকে অনেক আলাদা। বাংলাদেশ খুবই আর্দ্র। বাংলাদেশে যখন আপনি বাইরে যান তখন ঘামতে শুরু করেন। কিন্তু এখানে আরো তাজা। পিচ ভালো, মাঠ ভালো।”

এছাড়াও কিরগিজস্তানে থাকা প্রবাসী বাংলাদেশীদের মাঠে চান অধিনায়ক।“সত্যি বলতে কি, কিরগিজস্তানে বাংলাদেশী ভক্ত আছে কিনা আমি জানি না। তারা যদি ম্যাচ দেখতে মাঠে আসে, আমরা খুশি হব। কিন্তু আমি কিরগিজস্তান থেকে আমাদের অধিকাংশ ভক্তদের প্রত্যাশা করছি।”

আগামী ৫ সেপ্টেম্বর থ্রি নেশন্স কাপের ১ম ম্যাচে ফিলিস্তিনের বিপক্ষে লড়বে বাংলাদেশ। এরপর ৭ সেপ্টেম্বর কিরগিজস্তানের বিপক্ষে নিজেদের ২য় ম্যাচে মাঠে নামবে লাল সবুজের প্রতিনিধিরা। কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলের ৯ সেপ্টেম্বর একটি প্রীতি ম্যাচও খেলবে জামাল ভুঁইয়ারা। আর এই ম্যাচ গুলোতে কিরগিজস্তানে অবস্থানরত বাংলাদেশের ভক্তরা মাঠে আসলে বাংলাদেশ দল খুশি হবে বলে জানান অধিনায়ক জামাল ভুঁইয়া।

Previous articleনেপালে প্রীতি ম্যাচ খেলে এশিয়া কাপ বাছাইয়ে অংশ নিবে সাবিনারা
Next articleজেএফএ কাপ জয় দিয়ে শুরু করলো কক্সবাজার ও ব্রাহ্মণবাড়িয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here