‘ইউসিবি নারী ফুটবল লীগ ২০২৩-২৪’-এ আজকে গোল উৎসবে নাসরিন স্পোর্টস একাডেমি এবং আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব। আজ নাসরিন স্পোর্টস একাডেমি উত্তরা ফুটবল ক্লাব লিমিটেডকে ১০-০ গোলে এবং আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব সদ্যপুষ্করণী জেএসসিকে ৮-২ গোলে পরাজিত করে।

আজ পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা নাসরিন স্পোর্টস একাডেমি মুখোমুখি হয়েছিলো উত্তরা ফুটবল ক্লাবের। ম্যাচে ১০-০ গোলে বড় জয় পায় সাবিনা খাতুনের দল। ম্যাচের প্রথমার্ধের শুধুমাত্র একটি গোল করতে পেরেছিলো নাসরিন স্পোর্টস একাডেমি। ৪৩ মিনিটের মাথায় গোলটি করেছিলেন মনিকা চাকমা।

তবে ম্যাচে দ্বিতীয়ার্ধে নাসরিন স্পোর্টস একাডেমি খেলোয়াড়রা উত্তরা ফুটবল ক্লাবের জালে একের পর এক বল পাঠাতে থাকা। ম্যাচের দ্বিতীয়ার্ধে উত্তরার রক্ষণ দেওয়াল ভেঙ্গে ৯ বার গোল আদায় করে নেয় সাবিনা-কৃষ্ণারা;এর মধ্যে মনিকা চাকমা নিজের হ্যাট্রিক পূরণ করেন। এছাড়া সাবিনা খাতুন ও শামসুন্নাহার জুনিয়র ২ টি এবং কৃষ্ণা,সুমাইয়া ও মারজিয়া ১ টি করে গোল করেন।

দিনের আরেক ম্যাচে সদ্যপুষ্করণী জেএসসির বিপক্ষে মাঠে নেমেছিলো আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব। এই ম্যাচে আতাউর রহমান ভূঁইয়ার গোল বন্যায় রোষানলে পড়েন সদ্যপুষ্করণী। ৮-২ গোলের বিশাল জয় পায় রিপা-তাহুরারা। আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাবের হয়ে ম্যাচে সাগরিকা ৩ গোলের পাশাপাশি শাহিদা আক্তার রিপা, তাহুরা খাতুন, স্বপ্না রাণী, সুরমা জান্নাত, হালিমা আক্তার ১ টি করে গোল করেন। অন্যদিকে সদ্যপুষ্করণীর হয়ে দুইটি গোলই পেয়েছেন তাসপিয়া আক্তার তিসা।

Previous articleমোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম লীগ শিরোপা
Next articleবেতন কাঠামো নিয়ে বাফুফেতে দ্বন্দ্ব; সালাউদ্দিনকে চিঠি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here